DM অফিসে কর্মী নিয়োগ 2023 মাসিক বেতন ₹18,536 জেনে নিন আবেদন পদ্ধতি

হ্যালো বন্ধুরা আজকে তোমাদের সামনে চলে এসেছি আরো একটি নতুন এবং আকর্ষণীয় গুরুত্বপূর্ণ আপডেট আমরা জানি যে রাজ্যের DM অফিসের পক্ষ থেকে ভিন্ন সময়ে ভিন্ন নিয়োগের বিক্ষিপ্ত প্রকাশ হয়ে থাকে। এবং সম্প্রতি জেলা শাসকের দপ্তরের তরফ থেকে এই নিয়োগটি প্রকাশিত করা হয়েছে তবে এখানে যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে চাকরি প্রার্থীরা এই শূন্য পদের ভ্যাকেন্সিতে আবেদন করতে পারবেন। তবে এখানে আরেকটা কথা বলা হচ্ছে যে এখানে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কত লাগবে বয়সের সীমানা কত এবং মোট শূন্য পদ কতটা রয়েছে সমস্ত বিস্তারিত তথ্য আজকে আমরা আলোচনা করব।

পদের নাম:-

ডিএম অফিস থেকে আপনাকে যে পদে নিয়োগ করা হচ্ছে সেই পদের নামটি accountant হ্যাঁ বন্ধুরা আপনাদের অ্যাকাউন্টেন্ট পদে নিয়োগ করা হচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

শিক্ষাগত যোগ্যতা:-

এই পদের জন্য আপনার যা শিক্ষাগত যোগ্যতা লাগবে সেটি হল প্রথমত আপনার স্নাতক ডিগ্রী থাকতে হবে তার সাথে সাথে কম্পিউটার অপারেটিং সিস্টেমের সম্বন্ধে দুই বছর অভিজ্ঞতা থাকতে হবে যেমন টেলি সফটওয়্যার এর কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে যদি আপনার এই সমস্ত যোগ্যতা থাকে তবে আপনি এখানে আবেদন করতে পারবেন অর্থাৎ এই পদের জন্য।

বয়স সীমা:-

এই পদের জন্য আবেদন করার জন্য আপনার বয়স এক জানুয়ারি ২০২৩ তারিখ অনুযায়ী ১৮ বছর থেকে সর্বোচ্চ 35 বছর পর এর মধ্যে হতে হবে তবে আপনি এখানে আবেদনযোগ্য।

মাসিক বেতন:-

একাউন্টেন্ট পদে মাসিক বেতনের পরিমাণ রয়েছে ₹১৮,৫৩৬ টাকা বেতন তবে এটি দিন দিন আরও বেশি হয়ে যেতে পারে।

আবেদন পদ্ধতি:-

যারা যারা এই পদে আবেদন করার জন্য আগ্রহী এবং ইচ্ছুক রয়েছে সেই সমস্ত চাকরিপ্রার্থীদের বিষয়ে বলা হচ্ছে যে তারা এই আবেদন প্রক্রিয়ার সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে করতে পারবে এবং এখানে সমস্ত ডকুমেন্ট গুলি স্ক্যান করে আবেদন জানাতে হবে অর্থাৎ যতগুলি আপনার প্রয়োজনীয় ডকুমেন্ট সেখানে লাগবে সেগুলি স্ক্যান করবে তারপর সেগুলির সাবমিট করে আবেদন সম্পন্ন করার পর প্রাপ্ত একনলেজমেন্ট ডাউনলোড করে নেবেন।

নিয়োগ পদ্ধতি:-

তবে এখানে আরেকটা কথা বলা হয়েছে যে এখানে লিখিত পরীক্ষার মাধ্যমে এবং কম্পিউটার টেস্ট তা ছাড়া ইন্টারভিউর মাধ্যমে যারা যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে তবে লিখিত পরীক্ষার মোট নম্বর থাকবে আশি যার মধ্যে থাকবে অ্যাকাউন্টেন্সি, গণিত সাধারণ জ্ঞান এবং ইংরেজি বিষয়গুলি থাকবে অন্যদিকে কম্পিউটার টেস্ট হবে সেখানে আবার মোট কুড়ি নম্বরের হবে।

Apply Last Date :-

এখানে আবেদন করার জন্য ইচ্ছুক তারা এখনই গিয়ে আবেদন করতে পারেন কারণ আবেদনের লাস্ট ডেট রয়েছে ৩১ আগস্ট ২০২৩ তারিখ পর্যন্ত আপনারা এখানে আবেদন করতে পারবেন।

Official website link :- click here

Leave a Comment

x