হোস্টেলে কর্মী নিয়োগ শুরু হলো 2023 মাধ্যমিক পাশের যোগ্যতায়

আজকের আপডেটটি সকল চাকরিপ্রার্থীদের জন্য অনেক গুরুত্বপূর্ণ কারণ আবার নিয়োগ শুরু হলো রাজ্যে একটি সরকারি হোস্টেলে কর্মী নিয়োগ এর বিক্ষিপ্ত প্রকাশিত হলো এবং এটি হলো শূন্য পদের কর্মী নিয়োগ তবে। যারা যারা এই পদের জন্য আবেদন করতে চাইছেন তারা কিভাবে আবেদন করবেন এবং তাদের কিরকম শিক্ষাগত যোগ্যতা লাগবে এবং বয়সের সীমা সহ ও অন্যান্য যোগ্যতা সহ বিস্তারিত তথ্য আজকে আমরা আলোচনা করব।

পদের নাম:-

Superintendent,Metron

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

শিক্ষাগত যোগ্যতা:-

তবে সুপারি টেনডেন অর আর মেট্রন পদে আবেদন করতে হলে আপনার যা যা শিক্ষাগত যোগ্যতা লাগবে এই সমস্ত তথ্য নিয়ে আমরা আলোচনা করব। তবে সুপারি টেনডেন পদে আবেদন করার জন্য চাকরির প্রার্থীদের স্নাতক ডিগ্রি অর্জন করে থাকতে হবে তবেই এখানে আবেদন করা যাবে এবং মেট্রন পদে আবেদন করার জন্য চাকরি প্রার্থীর ন্যূনতম যোগ্যতা মাধ্যমিক পাস করা থাকতে হবে।

মাসিক বেতন:-

সুপারি টেনডেন্ট পদে প্রতিমাসে বেতন ₹১২,০০০/- টাকা করে দেওয়া হবে। আর মেট্রন পদে মাসিক বেতন ₹৮,০০০ টাকা করে।

বয়স সীমা:-

এই দুটি পদের ক্ষেত্রে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স ১৮ বছর থেকে 40 বছরের মধ্যে হতে হবে তবে আপনি এখানে আবেদন করতে পারবেন তবে বয়স 1 জানুয়ারি ২০২৩ তারিখ অনুযায়ী ক্যালকুলেট করা হবে।

আবেদন পদ্ধতি:-

যারা যারা এই দুটি পদে আবেদন করার জন্য ইচ্ছুক তাদের ক্ষেত্রে বলা হচ্ছে যে এই দুটি পদে আবেদন পদ্ধতির সম্পন্ন অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। তবে আবেদন করার জন্য আবেদন পত্র এবং নিজের বায়োডেটা সহ শিক্ষাগত যোগ্যতা এবং বয়সে প্রমাণপত্র সহ তাদের নির্দিষ্ট দপ্তরের অফিসে গিয়ে জমা দিয়ে আসতে হবে।

Location:-

The Office of the PO-cum-DWO, BCW & TD, Siliguri, Shivmandir, P.O.- Kadamtala, District- Darjeeling, PIN – 734011

Apply Last Date:-

25 সেপ্টেম্বর ২০২৩ তারিখ পর্যন্ত আপনি এই দুটি পদের জন্য আবেদন করতে পারবেন।

Leave a Comment

x