Kolkata police এর নতুন নিয়োগ 2023 মাসিক বেতন ₹32,100 টাকা

হ্যালো বন্ধুরা, আজকে আমি তোমাদের জন্য আরেকটি বিরাট সুখবর নিয়ে চলে এসেছে, শুরু হতে চলেছে কলকাতা পুলিশের নতুন নিয়োগ এবং যারা যারা এতে আগ্রহী এবং এই নিয়োগের জন্য অনেকদিন ধরে অপেক্ষা ছিলেন তাদের জন্য এটি বিরাট সুখবর এবং এই ভেকেন্সিতে ছেলে-মেয়ে উভয়ই আবেদন করতে পারবে এবং এখানে আবেদন করার জন্য আপনার শিক্ষাগত যোগ্যতা কতটা লাগবে এবং তার সাথে বয়সের সীমা এবং কি কি ডকুমেন্ট লাগবে তাছাড়া পরীক্ষা এবং ইন্টারভিউ এর পদ্ধতি সমস্ত বিষয়ে আমরা আলোচনা করব।

পদের নাম:-

WBP বোর্ডের তরফ থেকে যে যে পদে নিয়োগ করা হয়েছে সেগুলি হল সাব-ইন্সপেক্টর ও সার্জেন্ট পদে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

মোট শূন্য পদ:-

সাব ইন্সপেক্টর ও সার্জেন্ট পদে মোট শূন্য পদের সংখ্যা হল ১৬৯ টি পদ রয়েছে।

বয়সের সীমা:-

যারা যারা এই পদে আবেদন করার জন্য ইচ্ছুক তাদের ক্ষেত্রে বলা হচ্ছে যে তাদের বয়স কুড়ি থেকে সাতাশ বছরের মধ্যে হতে হবে তবে আপনি এই দুটি পদের জন্য আবেদন করতে পারবেন তাছাড়া সরকারি অনুযায়ী বয়সের ছাড়ও দেওয়া হবে।

শারীরিক যোগ্যতা:-

আবেদন করার জন্য আপনার শার ীরিক যোগ্যতা এবং উচ্চতা কতটা লাগবে সমস্ত তথ্য নিচে ছকের মাধ্যমে দেওয়া হল।

Kolkata police এর নতুন নিয়োগ 2023 মাসিক বেতন ₹32,100 টাকা

শিক্ষাগত যোগ্যতা:-

এবং যারা যারা আবেদন করতে চাইছেন তাদের ক্ষেত্রে এটা বলা হচ্ছে যে এখানে শিক্ষাগত যোগ্যতা লাগবে যে কোন বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি অর্জন করা থাকলেই আপনি আবেদন করতে পারবেন।

মাসিক বেতন:-

তবে হ্যাঁ এটা বলা হচ্ছে যে এই দুটি পদের ক্ষেত্রে মাসিক বেতন অনেকটাই ভালো প্রতিমাসে ₹32,100/- টাকা থেকে ₹82,900 টাকা পর্যন্ত বেতন রয়েছে।

আবেদন পদ্ধতি:-

সাব ইন্সপেক্টর ও সার্জেন পদে আবেদন করার জন্য যারা যারা ইচ্ছুক এবং অপেক্ষায় রয়েছেন তাদের ক্ষেত্রে বলা হচ্ছে যে আবেদন সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে করতে হবে তবে ২৯ শে আগস্ট থেকে আবেদন প্রক্রিয়া শুরু হবে এবং ১৮ই সেপ্টেম্বর পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন আবেদন করার জন্য অফিসিয়াল লিঙ্ক নিচে দেওয়া হল আপনারা ২৯ শে আগস্ট তারিখ থেকে আবেদন করতে পারবেন।

Apply Fees:-

Kolkata police এর নতুন নিয়োগ 2023 মাসিক বেতন ₹32,100 টাকা

Official Website link:- Click Here

Leave a Comment

x