Airport দপ্তরে কর্মী নিয়োগ 2023 শুধুমাত্র মাধ্যমিক পাশের যোগ্যতায় আবেদন করতে পারবেন।

রাজ্যের সকল চাকরির প্রার্থীদের জন্য বিশেষ সুখবর রাজ্যে আবার নিয়োগ শুরু হতে চলেছে এয়ার ইন্ডিয়া হেন্ডিমান এবং ইউটিলিটি এজেন্ট পদে এয়ারপোর্ট এর তরফ থেকে শুধুমাত্র মাধ্যমিক পাশের যোগ্যতায় কর্মী নিয়োগ। এবং ভারতের যেকোন প্রান্ত কিংবা রাজ্যের যে কোন প্রান্ত বা জেলা থেকে চাকরি প্রার্থীরা এ পদের জন্য আবেদন করতে পারবে এবং এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা আপনার কি রকম দরকার এবং আবেদন পদ্ধতি সহ মাসিক বেতন সহ বিস্তারিত তথ্য আজকে প্রতিবেদনের মাধ্যমে আলোচনা করা হবে।

পদের নাম:-

এয়ারপোর্টের তরফ থেকে যে যে পদে নিয়োগ করা হচ্ছে সে পদগুলি হল Handyman ও Utility Agent পদে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

শূন্যপদ:-

হেন্ডি ম্যান পদের ক্ষেত্রে ৯৭১ টি শূন্য পদ রয়েছে, এবং ইউটিলিটি এজেন্ট পদে ২৭ টি শুন্য পথ রয়েছে।

শিক্ষাগত যোগ্যতা:-

Air handyman এবং utility agent পদের ক্ষেত্রে আপনার শুধুমাত্র মাধ্যমিক পাশের যোগ্যতায় এ পদের জন্য আবেদন করতে পারবেন।

মাসিক বেতন:-

এই দুটি পদের ক্ষেত্রে বলা হচ্ছে যে নির্বাচিত প্রার্থীদের মাসিক বেতন ₹21,330/- টাকা করে দেওয়া হবে।

বয়স সীমা:-

যারা যারা এই পদের জন্য আবেদন করার ক্ষেত্রে ইচ্ছুক তাদের ক্ষেত্রে বলা হয়েছে চাকরিপ্রার্থীর বয়স অন্তত ১৮ থেকে ২৮ বছরের মধ্য হতে হবে তবেই এই পদের ক্ষেত্রে আবেদনযোগ্য।

আবেদন পদ্ধতি:-

যারা যারা এই পদের জন্য আবেদন করার ক্ষেত্রে ইচ্ছুক তাদের ক্ষেত্রে বলা হচ্ছে যে এই দুটি পদের আবেদন প্রক্রিয়া সম্পূর্ণরূপে অফলাইনের মাধ্যমে করতে হবে তবে নিচে দেওয়া লিংকে ক্লিক করে অফিসিয়াল বিজ্ঞপ্তি থেকে আবেদন পত্র ডাউনলোড করে সেটা ভালোভাবে ফিলাপ করে এবং যা যা ডকুমেন্ট লাগবে সমস্ত কিছু আবেদন পত্রেই দেওয়া থাকবে সে সব ডকুমেন্ট নিয়ে একটি মুখ বন্ধ খামে ভরে নির্দিষ্ট ঠিকানায় পাঠিয়ে দিতে হবে।

Location:-

To HRD Department, AI Airport Service Limited, GSD Complex, Near Sahar Police Station, CSMI Airport, Terminal-2, Gate No. 5, Sahar, Andheri-East, Mumbai- 400099

আবেদন fees:-

gen ,obc এবং ews প্রার্থীদের ক্ষেত্রে ৫০০ টাকা করে আবেদন ফ্রি লাগবে। এবং SC,ST এবং PWD এইসব প্রার্থীদের ক্ষেত্রে বলা হচ্ছে যে তোমাদের কোন আবেদন ফি লাগবে না। আবেদন ফ্রি ডিমান্ড ড্রাফ্ট এর মাধ্যমে জমা করতে হবে।

Apply Last Date:-

১৮ সেপ্টেম্বর ২০২৩ তারিখ পর্যন্ত আপনারা এই পদের জন্য আবেদন করতে পারবেন।

Official Website:- Apply Now

Leave a Comment

x