রাজ্যে MTS পদে কর্মী নিয়োগ 2023 শুধুমাত্র মাধ্যমিক পাশের যোগ্যতায়

রাজ্যের সকল চাকরিপ্রার্থীদের জন্য বিশেষ সুখবর শুরু হতে চলেছে রাজ্যের নতুন কর্মী নিয়োগ। West Bengal ন্যাশনাল ইউনিভার্সিটি অফ জুডিশিয়াল সাইন্সের তরফ থেকে শুধুমাত্র মাধ্যমিক পাশের যোগ্যতায় Multi Tasking স্টাফ পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হল। রাজ্যে সকল চাকরি প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবে এমনকি অন্যান্য রাজ্যের চাকরি প্রার্থীরাও এখানে আবেদন করতে পারবে এবং আবেদন করার জন্য আপনার শিক্ষাগত যোগ্যতা এবং আবেদন পদ্ধতি সহ সম্পূর্ণ বিস্তারিত তথ্য আজকে এই প্রতিবেদনের মাধ্যমে আলোচনা করা হবে।

পদের নাম:-

ওয়েস্ট বেঙ্গল ন্যাশনাল ইউনিভার্সিটি অফ জুডিশিয়াল সাইন্স এর তরফ থেকে যে পদে নিয়োগ করা হয়েছে সে পটি হল MTS (Multi Tasking Staff) পদে নিয়োগ করা হচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

শিক্ষাগত যোগ্যতা:-

এই পদের ক্ষেত্রে আবেদন করার আবেদন করার জন্য যেকোনো স্বীকৃতি বোর্ডের তরফ থেকে মাধ্যমিক পাস সহ কম্পিউটার কাজে অভিজ্ঞতা থাকতে হবে তবে আপনি এ পদের জন্য আবেদনযোগ্য।

বয়সের সীমা:-

এই পদের জন্য আবেদনকারীর বয়স ১৮ থেকে ৪৫ বছরের মধ্যে হতে হবে।

মাসিক বেতন:-

এই পদের জন্য নির্বাচিত প্রার্থীদের পেয়ে লেভেল ৭ অনুযায়ী প্রতি মাসে বেতন প্রদান করা হবে তবে এখানে বেতন কিছু নির্দিষ্ট দেওয়া হয়নি।

আবেদন পদ্ধতি:-

যারা যারা আবেদন করার জন্য ইচ্ছুক তাদের ক্ষেত্রে বলা হচ্ছে যে এই পদের জন্য আবেদন সম্পন্ন অফ লাইনের মাধ্যমে করতে হবে তবে এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন পত্র ডাউনলোড করে সেটি ভালোভাবে ফিলাপ করে নিজের বায়োডাটা এবং শিক্ষাগত যোগ্যতা সহ , একটি মুখ বন্ধ খানে করে তাদের নির্দিষ্ট ঠিকানা পাঠিয়ে দিতে হবে।

Location:-

The West Bengal National University Juridical Service, Dr. Ambedkar Bhavan, 12 LB Block, Sector III, Salt Lake, Kolkata- 700106

Apply fees:-

এই পদের খেতে আবেদন করার জন্য ST,SC, এবং PWD দের ক্ষেত্রে 1,500/- টাকা এবং বাকি সবার ক্ষেত্রে ₹2,000/- টাকা করে আবেদন fees দিতে হবে।

Apply Last Date :-

১৫ সেপ্টেম্বর ২০২৩ তারিখ পর্যন্ত এই পদের জন্য আপনি আবেদন করতে পারবেন। তবে আর হাতে বেশি দিন সময় নেই।

Official Website link:- Apply Now

Leave a Comment

x