IDBI ব্যাংকে কর্মী নিয়োগ 2023 অনলাইনে আবেদন শুরু হলো

রাজ্যের সকল চাকরিপ্রার্থীদের জন্য বিরাট সুখবর শুরু হয়ে গেল ইন্ডাস্ট্রিয়াল ডেভেলপমেন্ট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার তরফ থেকে ৬০০ টি শুন্য পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। যারা যারা ব্যাংকে চাকরি করার জন্য ইচ্ছুক এবং তাদের বলা হচ্ছে যে রাজ্যের সকল চাকরিপ্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবে আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা এবং বেতনের পরিমাণ সহ বিস্তারিত তথ্য আজকে এই প্রতিবেদনের মাধ্যমে আলোচনা করা হবে।

পদের নাম :-

IDBI ব্যাংকের তরফ থেকে Assistant Manager পদে নিয়োগ করা হচ্ছে।মোট শূন্য পদের সংখ্যা:- অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে মোট ৬০০টি শূন্য পদ রয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

শিক্ষাগত যোগ্যতা:-

আবেদনকারীর যেকোনো স্বীকৃতি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি অর্জন করা থাকতে হবে তবে এই পদের জন্য চাকরিপ্রার্থীরা আবেদনযোগ্য।

বয়সের সীমা:-

আবেদনকারীর বয়স অন্তত কুড়ি থেকে ২৫ বছরের মধ্যে হতে হবে তবে আবেদনকারী এই পদের জন্য আবেদন করতে পারবে। আবার সরকারি নিয়ম অনুযায়ী আবেদনকারীরা আবার বয়সের ছাড় পাবে।

আবেদন পদ্ধতি:-

সকল আবেদনকারীর ক্ষেত্রে বলা হচ্ছে যে আবেদন পদ্ধতির সম্পূর্ণরূপে অনলাইন এর মাধ্যমে করতে হবে তবে নিচের দেওয়া লিংকে ক্লিক করে রেজিস্ট্রেশন করতে হবে। এবং বৈধ ইমেইল আইডি সহ সম্পূর্ণ তথ্য ফিলাপ করে শিক্ষাগত যোগ্যতা ও বয়সে প্রমাণপত্র সহ প্রয়োজনীয় নথিপত্র গুলি স্ক্যান করে আপলোড করতে হবে।

Apply Fees:-

GEN,OBC এবং EWS দের ক্ষেত্রে ₹১,০০০/- টাকা করে। এবং এস টি এস সি পিডব্লিউ প্রার্থীদের ২০০ টাকা করে দিতে হবে।

Apply Last Date:-

৩০ সেপ্টেম্বর ২০২৩ তারিখ পর্যন্ত পদের জন্য আবেদন করতে পারবেন।

Official Website Link:Apply Now

Job News:- Click here

Leave a Comment

x