NABARD দপ্তরের তরফ থেকে কর্মী নিয়োগ 2023 মাসিক বেতন ₹44,500 টাকা

রাজ্যের সকল চাকরিপ্রার্থীদের জন্য বিরাট সুখবর কারণ গ্রামীণ কৃষি ব্যাংকের তরফ থেকে প্রচুর পরিমাণে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। যারা যারা আবেদন করার জন্য ইচ্ছুক তাদের ক্ষেত্রে বলা হয়েছে যেখানে বিভিন্ন পদে নিয়োগ করা হবে। রাজ্যের সকল চাকরিপ্রার্থী এই পদের জন্য আবেদন করতে পারবে এবং আবেদন পদ্ধতি এবং শিক্ষাগত যোগ্যতা এবং মাসিক বেতনের পরিমাণ সহ বিস্তারিত তথ্য আজকেই প্রতিবেদনের মাধ্যমে আলোচনা করা হবে।

পদের নাম:-

গ্রামীণ কৃষি ব্যাংকের তরফ থেকে assistant manager, finance, electrical engineering, civil, Geo informatics, information technology, food processing, Forestry staticsstics, mass communication and media specialist, general, computer, company secretary ইত্যাদি পদে নিয়োগ করা হচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

মোট শূন্য পদ:-

NABARD দপ্তরের তরফ থেকে প্রচুর পদে নিয়োগ করা হচ্ছে তবে সব পদে মোর শূন্যপদ ১৫০ টি।

শিক্ষাগত যোগ্যতা:-

যারা যারা এই পদে আবেদন করার জন্য ইচ্ছুক তাদের ক্ষেত্রে যে ভিন্ন পদের ক্ষেত্রে ভিন্ন ধরনের শিক্ষাগত যোগ্যতা লাগছে শিক্ষাগত যোগ্যতা জানার জন্য আপনাকে অফিশিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখতে হবে যে কোন পদে কি রকম শিক্ষাগত যোগ্যতা লাগছে।

বয়সের সীমা:-

সকল চাকরিপ্রার্থীদের বলা হচ্ছে যে এই পদে আবেদন করার জন্য সর্বনিম্ন ২১ বছর থেকে ৩০ বছর পর্যন্ত এই পদে আবেদন করতে পারবেন আবার সরকারি নিয়ম অনুযায়ী বয়সে ছাড়ও দেওয়া হবে।

নিয়োগ প্রক্রিয়া:-

আমি চাকরিপ্রার্থীদের ক্ষেত্রে বল হাতে যে আবেদন করার পর নিয়োগ প্রক্রিয়া দুটি পদ্ধতির মাধ্যমে হবে প্রথম আপনার লিখিত পরীক্ষা হবে তারপর লিখিত পরীক্ষায় পাস করলে আপনাকে ইন্টারভিউতে ডাক দেওয়া হবে।

আবেদন পদ্ধতি:-

এইসব বাদে আবেদন পদ্ধতির সম্পন্ন অনলাইন এর মাধ্যমে প্রথমে আপনাকে অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করে রেজিস্ট্রেশন করে আপনাকে ফরম ফিলাপ করতে হবে তারপর সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট যেমন বয়সে প্রমাণপত্র শিক্ষাগত যোগ্যতা আরও ডকুমেন্ট স্ক্যান করে আপলোড করতে হবে।

Interview Date:-

ইন্টারভিউর তারিখ 16 অক্টোবর ২০২৩ তারিখে আপনাকে ইন্টারভিউ এর জন্য ডাকা হবে।

Official Website Link:- Apply Now

New Jobs:- Click Here

Leave a Comment

x