WBPSC তে Group -C পদে কর্মী নিয়োগ 2023 জেনে নিন আবেদন পদ্ধতি

সকল চাকরি প্রার্থীদের জন্য একটি বিশেষ সুখবর রাজ্যে পাবলিক সার্ভিস কমিশনের তরফ থেকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে এই দপ্তরে বিভিন্ন বিভাগে ভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে তাই যারা যারা আবেদন করতে চাইছেন তাদের ক্ষেত্রে বলা হচ্ছে যে এই পদের জন্য যেকোন ভারতীয় নাগরিক আবেদন করতে পারবে সহ রাজ্যের বিভিন্ন চাকরির প্রার্থীরা এ পদের জন্য আবেদন করতে পারবে। তাই আবেদন করার জন্য আবেদন পদ্ধতি ও শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত তথ্য আজকে এই প্রতিবেদনের মাধ্যমে আলোচনা করা হবে।

পদের নাম:-

পাবলিক সার্ভিস কমিশনের তরফ থেকে assistant translator ( Bangla Nepali and Santhali) ভাষা নিয়ে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

শিক্ষাগত যোগ্যতা:-

এই পদে আবেদন করার জন্য আপনার যে কোন বিশ্ববিদ্যালয়ের তরফ থেকে স্নাতক ডিগ্রি অর্জন করা থাকতে হবে এবং তার সাথে যে কোন ভাষা নিয়ে সংশ্লিষ্ট ভাষা নিয়ে ডিগ্রী করার থাকলে তবে আপনি এই পদের জন্য আবেদন করতে পারবেন।

মাসিক বেতন:-

যারা যারা এই পদে আবেদন করার জন্য ইচ্ছুক তাদের ক্ষেত্রে বলা হচ্ছে এই পদে মাসিক বেতনের পরিমাণ ৩২,০০০/- হাজার টাকা থেকে ৮২,০০০/- হাজার টাকা পর্যন্ত।

আবেদন পদ্ধতি:-

এই পথে আবেদন পদ্ধতি সম্পূর্ণরূপে অনলাইন এর মাধ্যমে করতে হবে যারা যারা এ পদে আবেদন করার জন্য ইচ্ছুক তাদের ক্ষেত্রে বলা হয়েছে যে পশ্চিমবঙ্গের পাবলিক সার্ভিস কমিশন এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে প্রথমেই বুঝেছিস অন করে তারপর ফরম ফিলাপ করতে হবে এবং তার সাথে সাথে সমস্ত ডকুমেন্ট যেমন শিক্ষাগত যোগ্যতা এবং বয়সের প্রমাণপত্র সহ সমস্ত দরকারের ডকুমেন্ট স্ক্যান করে সাবমিট করতে হবে।

আবেদন fees:-

যারা যারা এই পথে আবেদন করার জন্য ইচ্ছুক তাদের ক্ষেত্রে বলা হয়েছে যে আবেদন করার জন্য আবেদন ফি আনুমানিক ১৬০ টাকা। তাছাড়া সমস্ত কিছু পূর্ণাঙ্গ বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হবে।

Apply Start Date:

৩০ সেপ্টেম্বর ২০২৩ তারিখ থেকে আবেদন প্রক্রিয়া শুরু হতে চলেছে আপনি আবেদন করতে পারেন।

Apply Last Date:-

২৪ সেপ্টেম্বর ২০২৩ তারিখ পর্যন্ত আপনি এই পদের জন্য আবেদন করতে পারবেন।.

Official Website Link:- Apply Now

Leave a Comment

x