গ্রাম পঞ্চায়েত দফতরে কর্মী নিয়োগ 2023 শুধুমাত্র মাধ্যমিক পাস করলে আবেদনযোগ্য

রাজ্যের সকল চাকরিপ্রার্থীদের জন্য একটি বিশাল আপডেট। রাজ্যে গ্রাম পঞ্চায়েত দপ্তর এর তরফ থেকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে। এবং রাজ্যের সকল যোগ্য চাকরিপ্রার্থীরা এ পদে আবেদন করতে পারবে এবং আবেদন করার জন্য শুধুমাত্র মাধ্যমিক পাশের যোগ্যতায় চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবে। তাহলে আবেদন করার জন্য আবেদন পদ্ধতি সহ শিক্ষাগত যোগ্যতা এবং বিস্তারিত তথ্য আজকে এই প্রতিবেদনের মাধ্যমে আলোচনা করা হবে।

পদের নাম:-

রাজ্যে গ্রাম পঞ্চায়েতের দফতরের তরফ থেকে tax collector পদে নিয়োগ করা হচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

শিক্ষাগত যোগ্যতা:-

যারা যারা গ্রাম পঞ্চায়েতের দফতরে ট্যাক্স কালেক্টর পদে আবেদন করার জন্য ইচ্ছুক তাদের ক্ষেত্রে বলা হয়েছে যে এরপরে আবেদন করার জন্য শুধুমাত্র মাধ্যমিক পাস করলেই চলবে তবে আপনি এই পদে আবেদন করতে পারবেন।

বয়সের সীমা:-

এই পথে আবেদনযোগ্য হতে হইলে চাকরিপ্রার্থীর বয়স ন্যূনতম ২৫ বছর হতে হবে তবেই চাকরিপ্রার্থী এই পদে আবেদন করতে পারবে। এছাড়া সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড়ও রয়েছে।

মাসিক বেতন:-

যোগ্য চাকরিপ্রার্থীকে মাসিক বেতনের পরিমাণ সরকারি গ্রেট পেলেবেন এর নিয়ম অনুযায়ী দেওয়া হবে তবে বেতনের কথা বিজ্ঞপ্তিতে সঠিকভাবে উল্লেখ করা নেই।

আবেদন পদ্ধতি:-

যারা যারা গ্রাম পঞ্চায়েত দপ্তরে আবেদন করার জন্য ইচ্ছুক তাদের ক্ষেত্রে বলা হচ্ছে যে এই পদে আবেদন পদ্ধতি সম্পূর্ণরূপে অনলাইন এর মাধ্যমে করতে হবে। তবে প্রথমে আপনাকে এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করে তারপর আবেদন পত্রটি সম্পূর্ণরূপে ফিলআপ করে নিচের প্রয়োজনীয় ডকুমেন্ট স্ক্যান করে আপলোড করতে হবে তারপর আবেদন পত্রের একটি হার্ডকপি আপনার কাছে রাখতে হবে।

Apply Last Date:-

গ্রাম পঞ্চায়েতের দফতরের তরফ থেকে ট্যাক্স কালেক্টর পদে আবেদন পদ্ধতি এইমাত্রই শুরু হল কিন্তু ৬ অক্টোবর ২০২৩ তারিখ পর্যন্ত এই পদে আপনি আবেদন করতে পারবেন।

Official website link:- Apply Now

Job news:- Click here

Leave a Comment

x