কলকাতা পুলিশের নতুন নিয়োগ 2023 শুধুমাত্র 8th Pass এর যোগ্যতায়

রাজ্যের সকল চাকরিপ্রার্থীদের জন্য একটি বিশাল আপডেট। রাজ্যে কলকাতা পুলিশ কনস্টেবল এবং লেডি কনস্টেবল পরীক্ষিত হয়ে যাওয়ার পর আবার কলকাতা পুলিশ রেক্রুটমেন্ট বোর্ডের তরফ থেকে আবার একটি নতুন নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করা হলো কলকাতা পুলিশে। শুধুমাত্র মাধ্যমিক পাশের যোগ্যতা নেই কলকাতা পুলিশ দপ্তরের তরফ থেকে ড্রাইভার পদে নিয়োগ করা হচ্ছে যারা যারা এই পদে আবেদন করার জন্য ইচ্ছুক তাদের ক্ষেত্রে বলা হচ্ছে যে আবেদন পদ্ধতির সহ শিক্ষাগত যোগ্যতা এবং মাসিক বেতন সহ বিস্তারিত তথ্য আজকে এ প্রতিবেদনের মাধ্যমে আলোচনা করা হবে।

পদের নাম:-

কলকাতা পুলিশ দপ্তরের তরফ থেকে Drivers পদে নিয়োগ করা হচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

শূন্যপদ :-

এই পদে মোট ৪১২টি শূন্য পদ রয়েছে।

শিক্ষাগত যোগ্যতা:-

আগ্রহী চাকরিপ্রার্থীদের খেতে বলা আছে যে এই পদে আবেদন করার জন্য আপনার যেকোনো স্বীকৃতি বিদ্যালয়ে থেকে অষ্টম শ্রেণি পাস করা থাকতে হবে। এবং তার সাথে ড্রাইভিং লাইসেন্স করা থাকতে হবে এবং এই কাজের অভিজ্ঞতা থাকলে তবে চাকরিপ্রার্থীরা এই পদের জন্য আবেদনযোগ্য।

মাসিক বেতন:-

এই পদে মাসিক বেতনের পরিমাণ সরকারের নির্ধারিত মাসিক বেতন অনুযায়ী ₹13,500/- টাকা করে।

বয়সের সীমা:-

আবেদনকারীর বয়স ২১ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে তবেই চাকরিপ্রার্থী এই পদে আবেদন করাতে পারবে তবে বয়স এক সেপ্টেম্বর ২০২৩ তারিখ অনুযায়ী ক্যালকুলেট করা হবে।

আবেদন পদ্ধতি:-

যারা যারা এই পদে আবেদন করার জন্য ইচ্ছুক তাদের ক্ষেত্রে বলা হচ্ছে যে আবেদন পদ্ধতির সম্পূর্ণরূপে অফলাইনের মাধ্যমে করতে হবে তবে প্রথমে এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটির ডাউনলোড করতে হবে এবং আবেদনপত্র প্রিন্ট আউট করে সেটি ফিলাপ করে নিজের পরিচয় পত্র এবং বয়সের প্রমাণপত্র এবং শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্রসহ ড্রাইভিং লাইসেন্সের প্রমাণপত্র সহ এদের নির্দিষ্ট দপ্তরে অফিসে গিয়ে জমা দিয়ে আসতে হবে।

Location:-

Drop Box, Police Training School, 247, A.J.C. Bose Road, Kolkata 700 027.

নিয়োগ প্রক্রিয়া:-

আবেদনকারীদের ক্ষেত্রে আরেকটা কথা বলা হচ্ছে যে এই পদে কিন্তু আপনার প্রথমে ড্রাইভিং টেস্ট এবং ইন্টারভিউ হবে তারপর medical ফিটনেস টেস্ট এর মাধ্যমে যোগ্য চাকরিপ্রার্থীদের নেওয়া হবে

Apply Last Date:-

৯ অক্টোবর ২০২৩ তারিখ পর্যন্ত আপনি এই পদে আবেদন করতে পারবেন।

Official Website Link:- Apply Now

Job News:- Click Here

Leave a Comment

x