Bharat Electronics limited এ কর্মী নিয়োগ 2023 মাসিক বেতন ₹40,000 টাকা

রাজ্যের সকল চাকরি প্রার্থীদের জন্য আজকের আপডেট এই বিশেষ কারণ কেন্দ্রীয় সরকারের অধীনস্থ ভারত ইলেকট্রনিক্স লিমিটেড সংস্থার তরফ থেকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে আজ অফিসিয়াল ওয়েবসাইটে এই বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে তাই এই পদে আবেদন করতে পারবে সমগ্র ভারতীয় ও নাগরিকসহ পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে চাকরি প্রার্থী এই পদে আবেদন করতে পারবে। তবে আবেদন করার জন্য আবেদন পদ্ধতি এবং শিক্ষাগত যোগ্যতা সহ মাসিক বেতন এবং ইত্যাদি বিস্তারিত তথ্য আজকে এই প্রতিবেদনের মাধ্যমে আলোচনা করা হবে।

পদের নাম:-

ভারত ইলেকট্রনিক লিমিটেড সংস্থার তরফ থেকে যে পদে নিয়োগ করা হচ্ছে সেই পদটির নাম হল probationary engineer, account officer এইসব পদে নিয়োগ করা হচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

মোট শূন্যপদ:-

ভারত ইলেকট্রনিক্স লিমিটেড সংস্থার তরফ থেকে কিন্তু অনেকটি শূন্য পদে নিয়োগ করা হচ্ছে তবে মোট ২৩২টি শূন্য পদ রয়েছে।

শিক্ষাগত যোগ্যতা:-

আবেদনকারীদের ক্ষেত্রে বলা হয়েছে যে এই পদে আবেদন করার জন্য আপনার যে কোন বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রনিক এন্ড কমিউনিকেশন অথবা মেকানিক্যাল কম্পিউটার সায়েন্স অথবা এমবিএ চার্টার অ্যাকাউন্ট ইত্যাদি বিষয়ে ব্যাচেলার ডিগ্রী করা থাকলে তবেই চাকরিপ্রার্থী এই পদে আবেদন করতে পারবে।

বয়সের সীমা:-

আবেদনকারীর বয়স অন্তত ২৫ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে তবেই চাকরিপ্রার্থী এই সব পদে আবেদন করতে পারবে।

মাসিক বেতন:-

এই দুটি পদে মাসিক বেতনের পরিমাণ অনেকটাই ভালো তবে এই দুটি পদে মাসিক বেতনের পরিমাণ শুরু হবে ₹40,000/- টাকা থেকে ₹1,40,000/- টাকা পর্যন্ত।

আবেদন পদ্ধতি:-

যেসব চাকরিপ্রার্থীরা এই পদে আবেদন করার জন্য ইচ্ছুক তাদের ক্ষেত্রে বলা হচ্ছে যে আবেদন পদ্ধতির সম্পূর্ণরূপে অনলাইনের মাধ্যমে করতে হবে তবে প্রথমে এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন সম্পূর্ণ করে তারপর ফর্মটি ফিলাপ করে সমস্ত ডকুমেন্ট যেরকম বয়সে প্রমাণপত্র শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র সহ আরো আরো দরকারি সমস্ত ডকুমেন্ট নিয়ে স্ক্যান করে আপলোড করতে হবে।

আবেদন fees:-

আবেদনকারীদের ক্ষেত্রে আরেকটা বিশেষ কথা বলা হচ্ছে যে এই পদে আবেদন করার জন্য কিন্তু আপনার আবেদন fees দিতে হবে তবে সংরক্ষিত শ্রেণী ছাড়া বাকিদের ১১৮০/- টাকা আবেদন fees দিতে হবে।

Apply Last Date:-

আবেদনকারী 28 অক্টোবর ২০২৩ তারিখ পর্যন্ত এই পদে আবেদন করতে পারে।

Job News:- Click Here

Official Website Link:- Apply Now

Leave a Comment

x