AIIMS এ চাকরিতে নতুন নিয়োগ, AIIMS Job Requirement 2023

রাজ্যের সকল চাকরিপ্রার্থীদের ক্ষেত্রে বলা হচ্ছে যে AIIMS এর তরফ থেকে আবার নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে এই পদে যেকোনো ভারতীয় নাগরিকসহ রাজ্যের যেকোনো চাকরিপ্রার্থী এই পদে আবেদনযোগ্য তবে আবেদন করার জন্য আবেদন পদ্ধতি ও শিক্ষাগত যোগ্যতা এবং পদের নাম ও বেতনের পরিমাণ সহ বিস্তারিত তথ্য আজকে এই প্রতিবেদনের মাধ্যমে আলোচনা করা হয়েছে।

AIIMS Job Requirement 2023

পদের নাম:-

জুনিয়র রেসিডেন্ট পদে নিয়োগ করা হচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

শূন্য পদ:-

মোট 74 টি শূন্য পদ রয়েছে।

শিক্ষাগত যোগ্যতা:-

আবেদন কারীদের ক্ষেত্রে বলা হচ্ছে যে এই পদে আবেদন করার জন্য আপনার প্রথমত এমবিবিএস পাস করা থাকতে হবে তবেই চাকরিপ্রার্থী এই পদে আবেদন যোগ্য এছাড়া বিস্তারিত তথ্য তোমরা অফিসিয়াল বিজ্ঞপ্তি মাধ্যমে ভালোভাবে দেখে নিতে পারো। AIIMS Job Requirement 2023

বয়সের সীমা:-

আবেদনকারীদের ক্ষেত্রে বলা হচ্ছে যে এই পদে আবেদন করার জন্য আপনার বয়স সর্বোচ্চ ৩৩ বছরের মধ্যে হতে হবে তবে চাকরিপ্রার্থী এ পদে আবেদনযোগ্য এছাড়া সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীদের ক্ষেত্রে বয়সের ছাড় দেওয়া হবে।

আরও পড়ুন:- কনস্টেবল পদে চাকরিতে নিয়োগ 2023 উচ্চ মাধ্যমিক পাশে আবেদন করুন

মাসিক বেতন:-

এই পদে চাকরি পেলে প্রতি মাসে ১৫,০০০/- টাকা থেকে ৩৯,০০০/- হাজার টাকা পর্যন্ত প্রতি মাসে বেতন দেয়া হবে।

আবেদন পদ্ধতি:-

যারা যারা এই পদে আবেদন করার জন্য ইচ্ছুক তাদের ক্ষেত্রে বলা হয়েছে যে এই পদে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হচ্ছে এখানে কোন ভাবে অনলাইন বা অফলাইনে আবেদন করার প্রয়োজন নেই তবে নিচে দেওয়া অফিসিয়াল বিজ্ঞপ্তিতে আবেদন পত্রটি ডাউনলোড করে সেটি ভালোভাবে ফিলাপ করে যাবতীয় ডকুমেন্টসহ ইন্টারভিউর দিন ইন্টারভিউস স্থানে পৌঁছাতে হবে।ইন্টারভিউ নেওয়ার ঠিকানা অফিসিয়াল বিজ্ঞপ্তিতে দেওয়া রয়েছে।

নিয়োগ পদ্ধতি:-

আবেদনকারীদের ক্ষেত্রে বলা হচ্ছে যে এই পদে কোন লিখিত পরীক্ষা দিতে হবে না সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে।

Interview date:-

১৭ নভেম্বর ২০২৩ তারিখে চাকরি প্রার্থী এ পদে ইন্টারভিউ দিতে পারবে।

New Job:- Click Here

Official website link:- Click Here

Official notice:- Download Now

Leave a Comment

x